আজ ১৪ অক্টোবর ২০১৭ শনিবার বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে থানায় থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বাড্ডা থানা বিএনপির একটি মিছিল মোঃ মিরাজ উদ্দীন বাদল এর নেতৃত্বে শুরু হয়। মিছিলে অন্যান্যদের মধ্যে ছিলেন মাহবুব আলম শাহীন, আব্দুল কাদের বাবু, মনিরুল ইসলাম মনু সহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পল্লবী থানা বিএনপি একটি মিছিল কমিশনার সাজ্জাদ ও বুলবুল মল্লিকের নেতৃত্বে শুরু হয় মিছিলে অন্যান্যদের মধ্যে আরো ছিলেন মোঃ সোহরাব হোসেন, আবুল কালাম, আব্দুল আলিম, আশরাফ গাজী, ছোটন বিশ্বাস, সিটেন, শওকত হোসেন, এড. নজরুল সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খিলক্ষেত থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী এসএম ফজলুল হকর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সোহরাব খান স্বপন এসএম আক্তারুজ্জামান, জহির বাবু মুরাদ, আসাদুজ্জামান (জিসান) পান্না ইয়াছমিন, রাসেল বাবু, মজনু দর্জি, ইমানুল হক সহ বিএনপি অঙ্গ সংগঠনের সক নেতৃবৃন্দ।

তেজগাঁও থানা বিএনপির মিছিলটি ঢাকা মহানগর উত্তর বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান আনোয়ারের নেতৃত্বে শুরু হয়। মিছিলে উপস্থিত ছিলেন এল রহমান, কাজী মজিবর রহমান, ইঞ্জিঃ মোঃ মিরাজ উদ্দিন হায়দার (আরজু), শাহ আলম হাওলাদার, কাজী বাবু, পাটেয়ারী বাবু সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বনানী থানার একটি মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ সাধারণ সম্পাদক রেজাউর রহমান ফাহিমের নেতৃত্বে বনানী কবরস্থান থেকে শুরু হয়ে বনানী মাঠে শেষ হয়।
বনানী থানা বিএনপির আরেকটি মিছিল হাবিবুল্লাহ হবি, মিজানুর রহমান বাচ্চু, মিজানুর রহমান মিজান, সাইদুল ইসলাম হিরু, নাফি, মোঃ টিটু, মোঃ ইউসুফ, হাজী লুৎফরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

শেরে বাংলা নগর থানা বিএনপির একটি মিছিল স্কয়ার হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে সমরিতা হাসপাতালের সামনে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেয় মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, শাহ আলম, মোঃ শামীম, তোফায়েল আহমেদ, সোহেল খান, মোঃ শাহজালাল, আঃ কাদের নোটন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তরা পশ্চিম থানা বিএনপির একটি মিছিল হাজী দুলালের নেতৃত্বে অনুষ্ঠিত হয় মিছিলটি হাউজ বিল্ডিং থেকে শুরু হয়ে কিছু দূর অগ্রসর হলে পুলিশি বাঁধায় মিছিলটি পন্ড হয়ে যায়।
উত্তরা পশ্চিম থানার আরেকটি মিছিল আব্দুস সালাম ও মোস্তফা কামাল হৃদয়ের নেতৃত্বে শুরু হয়। এতে উপস্থিত ছিলেন আলী আকবর, মনসুর আহমেদ, মোক্তার হোসেন, তোজাম্মেল হক সোহাগ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তরা পূর্ব থানা বিএনপির এম এ মনির হাছান এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল আজমপুর থেকে থেকে শুরু হয়ে হাউজ বিল্ডিং এর সামনে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন মোঃ মিলন, মোঃ জাহিদ মাষ্টার, মোঃ তারেক, মোঃ মকবুল, মোঃ মাহিদ বিল্লাহ সহ বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল আনন্দ বিদ্যালয় হতে শুরু হয়ে কলেজ গেট এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন আলহাজ্ব বজলুর রহমান এবং উপস্থিত ছিলেন আলমগীর হোসেন (লাবু), মোঃ সবুর, মোঃ মাসুদ, মোঃ বশির হাজারী, মোঃ মজিবুর রহমান সহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিমান বন্দর থানা বিএনপির একটি মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক ও থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দারুস সালাম বিএনপির একটি মিছিল এইচ.এম ইমরান, মোঃ ফারুক হোসেন ও আফজাল হোসেনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলটি দিয়াবাড়ি বাসষ্ট্যান্ড থেকে মাজার রোডে এসে শেষ হয়। এতে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ অংশগ্রহন করে।

তুরাগ থানা বিএনপির একটি মিছিল মোঃ আতিকুর রহমান আতিক, হারুন অর রশিদ খোকন, রফিক মোল্লা, আলী আহমেদ আলী, রুমেল সরকার সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

রামপুরা থানা বিএনপির একটি মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ সাইফুর রহমান মিহিরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম পাটোয়ারী, জহিরুল ইসলাম, মাইনুদ্দিন তুহিন সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।