মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ইনিষ্ট্রিটিউট বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীয়া খেলায় উত্তিন্ন ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরন ও একাডেমিক ভবন উদ্বোধন করা হয়।
মঙ্গলবার ২ ফেব্রয়ারী বিকেল ৪টায় পৌর এলাকার উপজেলা পরিষদ সংলগ্ন বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ইনিষ্ট্রিটিউট বিদ্যালয়ে বার্ষিক ক্রীয়া খেলায় উত্তিন্ন ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরন করেন প্রাথমিক ও গনশিক্ষামন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ফিজার (এমপি)।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গনশিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ফিজার (এমপি)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এটিএম হামীম আশরাফ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, যুবলীগরে ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভু, প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খুরশিদ আলম নাদিম, রাজেন্দ্র প্রসাদ গুপ্ত প্রমুখ। পরে প্রাথমিক ও গনশিক্ষামন্ত্রী বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।