মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ বুধবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়ে উত্তর বারিধারা ক্লাব ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। এই ম্যাচে অগ্রণী ব্যাংককে ২-১ গোলে হারিয়েছে উত্তর বারিধারা।

 

দিনের অপর ম্যাচে সকার ক্লাব ফেনী মুখোমুখি বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের। এই ম্যাচে কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ।

 

বুধবার অগ্রণী ব্যাংকের বিপক্ষে ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোলের দেখা পায় উত্তর বারিধারা। এ সময় গোলটি করেন বারিধারার রাজিব। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় প্রিমিয়ার লিগ থেকে নেমে যাওয়া উত্তর বারিধারা। বিরতির পর ৬৮ মিনিটে গোলটি শোধ দেয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। আমিন হাকিম গোল করে সমতায় ফেরান দলকে। কিন্তু ৮৮ মিনিটে সুজনের গোলে আবার এগিয়ে যায় উত্তর বারিধারা ক্লাব। বাকি সময়ে আর বারিধারাকে ধরতে পারেনি অগ্রণী ব্যাংক। ফলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বারিধারা।

 

এই জয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে উত্তর বারিধারা। ১৫ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব রয়েছে দশ দলের মধ্যে নবম স্থানে।

 

এদিকে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে বুধবার ম্যাচের ১৩ মিনিটেই এগিয়ে যায় সকার ক্লাব। এ সময় দলের হয়ে গোলটি করেন সাকিল চৌধুরী। তার গোলে ভর করে ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল সকার ক্লাব। কিন্তু ৮৮ মিনিটে পুলিশ ফুটবল ক্লাবের রবিউল ইসলাম গোল করে ম্যাচে সমতা ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

 

এই ড্রয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। আর সমান ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।