মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বুধবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও বসুন্ধরা কিংস। এই ম্যাচে জয় পায়নি কেউ। গোলশূন্য ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে নবাগত বসুন্ধরা ও বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল।

 

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় উত্তর বারিধারা ক্লাব ও সকার ক্লাব ফেনী। এই ম্যাচে ফেনীকে ২-১ গোলে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাব। লিগে এটা তাদের চতুর্থ জয়।

 

বুধবার প্রথম গোলের দেখা পেতে ৩৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় উত্তর বারিধারাকে। এরপর এক মিনিটের ব্যবধানে দুটি গোলের দেখা পায় তারা। ৩৩ মিনিটে বারিধারার সাব্বির গোল করে এগিয়ে নেন দলকে (১-০)। পরের মিনিটেই জাহাঙ্গীর গোল পেলে ব্যবধান হয় ২-০। এই ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় উত্তর বারিধারা ক্লাব।

 

বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটে সকার ক্লাব ফেনীর ফরহাদ গোল করে ব্যবধান কমান (২-১)। বাকি সময়ে ম্যাচে আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে প্রিমিয়ার লিগ থেকে রেলিগেশন প্রাপ্ত হয়ে চ্যাম্পিয়নশিপ লিগে নেমে যাওয়া উত্তর বারিধারা।

 

এই জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে উত্তর বারিধারা ক্লাব। ৯ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।

 

এদিকে ফকিরেরপুলের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেও গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। ৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। ৯ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব রয়েছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে।