ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় শনিবার থেকে পল্টন মাঠে শুরু হয়েছে ‘মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৭।’ আটটি দলকে নিয়ে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

 

আজ রোববার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে উঠেছে সেন্ট্রাল উইমেন্স কলেজ ও নারায়নগঞ্জ কলেজ। মঙ্গলবার সকালে শিরোপা নির্ধারণী ম্যাচে লড়বে এই দুই দল। তার আগে তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে আগামীকাল সোমবার সকাল সাড়ে দশটায় লড়বে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজ ও ঢাকা কমার্স কলেজ।

 

আজ রোববার পল্টন মাঠে দিনের প্রথম সেমিফাইনালে সেন্ট্রাল উইমেন্স কলেজ ৫-০ পয়েন্টে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজকে উড়িয়ে দিয়ে ফাইনালে নাম লেখায়। দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা কমার্স কলেজকে ১০-৫ পয়েন্টে হারিয়ে ফাইনালে ওঠে নারায়ণগঞ্জ মহিলা কলেজ।

 

ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারী দলের সকল খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আট দলের সকল খেলোয়াড়কে জার্সি দেওয়া হয়েছে।

 

এবারের এই মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হল শহীদ বীরউত্তম মো. আনোয়ার গার্লস কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ঢাকা কমার্স কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, নারায়ণগঞ্জ মহিলা কলেজ, ক্যাব্রিয়ান কলেজ, হাইমচর কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল দল। আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।