মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় অভিযান চালিয়ে ৩শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার গন্ধমরুয়া এলাকা হইতে এই বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামসহ কয়েকজন পালিয়ে যায়।

পলাতক মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম (৪২) উপজেলার পূর্বদিঘলটারী কুমারপাড়া এলাকার মৃত আকবর আলীর ছেলে।

লালমনিরহাট গোয়েন্দা বিভাগের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে আদিতমারী উপজেলার গন্ধমরুয়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ব্যাগে করে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় ধাওয়া করলে তারা ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগ থেকে ৩শ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর মধ্যে ডিবি পুলিশ শফিকুল ইসলামকে সনাক্ত করতে সক্ষম হয়।

এ ব্যাপারে এসআই মিজানুর রহমান মিজান বাদী হয়ে শফিকুলসহ ৪/৫ জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, জেলায় মাদকের বিরুদ্ধে পুলিশের সতর্কতা জোরদার করা হয়েছে। লালমনিরহাট জেলাকে মাদকমুক্ত করে জিরো টলারেন্সে নিয়ে আসতে পুলিশ প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।