মোজাম্মেল হোসেন কামাল, নোয়াখালী প্রতিনিধি ঃ
কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন বলেছেন, নারীরা আজ জাগ্রত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে অনেক কাজ করে যাচ্ছেন। আগামীতে নারীদের দায় দায়িত্ব পূরণে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে তথা শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী করার আহবান জানিয়েছেন নারী ভোটারদেরকে।
মঙ্গলবার বিকেলে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা এবং পৌর মহিলা আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা উপলক্ষে আয়োজিত মহিলা কর্মী সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের সার্বিক তত্ত্ববধায়নে এ কর্মী সভা বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহসভাপতি কোহিনুর খান, যুগ্ম সম্পাদক শিরীন রুখসানা, শিখা চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সোহেলী পারভীন রানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরিয়ম বিনতে হোসাইন খেয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, সদস্য কামরুন নাহার রাখি, নোয়াখালী মহিলা আওয়ামীলীগের সভাপতি নিলুফা মমিন ও সাধারণ সম্পাদক রেণু চৌধুরী।
দিনব্যাপী মহিলা কর্মী সভায় চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৯টি ইউনিয়ন থেকে মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী সহ দশ সহ¯্রাধিক নারী অংশগ্রহণ করেন।