বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বর্তমান সরকারকে হটাতে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। তাই আওয়ামী লীগ যতই ষড়যন্ত্র করুক না কেন তাদের শেষ রক্ষা হবে না। খালেদা জিয়ার নেতৃত্বে অচিরেই গণতন্ত্র পুনরুদ্ধার হবে। রাজধানীর নয়া পল্টনে বিএনপির কার্যালয়ে বুধবার এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
ফেনী জেলা আওয়ামী লীগের নেতারা মঙ্গলবার সংবাদ সম্মেলন করে হাটে হাঁড়ি ভেঙ্গে দিয়েছেন বলে মন্তব্য করে রুহুল কবির রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া উখিয়া-টেকনাফে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ ও সহমর্মিতা জানাতে গেলে ফেনীতে তার গাড়িবহরে হামলা চালায় আওয়ামী সন্ত্রাসীরা। অথচ শত শত বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। আটক করা হয়েছে বেশকিছু নেতা-কর্মীকে। তাদের ওপর বর্বর নির্যাতন চালিয়ে হামলার মিথ্যা নাটকও সাজানো হয়েছিল।কিন্তু সত্যকে ধামাচাপা দেয়ার অপচেষ্টা কখনই সফল হয় না, শাক দিয়ে মাছ ঢাকা যায় না। ফেনী জেলা আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলন করে হাটে হাঁড়ি ভেঙ্গে দিয়েছেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ।