এ কবির আর গ্রæপ এর অঙ্গ প্রতিষ্ঠান রঁন্দেভু প্রাইভেট লি. ৩য় বারের মতো রাজধানীতে আয়োজন করছে এইসঅনলাইনডটস্টোর প্রেজেন্টস বিডি হিপ হপ ফেস্ট ২০১৭। এ কবির আর গ্রæপ এর নতুন প্রতিষ্ঠান উচ্চমানের লাক্সারী ব্রান্ডের ওয়েবপোর্টাল এইসঅনলাইনডটস্টোরের উদ্বোধনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে।

 

এ উপলক্ষে আজ ঢাকা রিপোর্টার্স ইউনিটির রাউন্ড টেবিল মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, বিডি হিপ হপ ফেস্ট আগামী ২১ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার, রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার (আইসিসিবি)-এর এক্সপো জোনে সন্ধ্যা ৬-৩০টায় শুরু হয়ে মাঝরাত পর্যন্ত একটানা চলবে।

 

অন্যান্যবারের মতো এবারও দেশের মেধাবী হিপ হপ শিল্পীদের মধ্যে রাজত্ব, জালালী সেট, বাংলা মেন্টালজ, বিশাল, ডি হাজ, দর্পণ আরভিএস অ্যান্ড রাকজো ও গ্রীনকোস্ট র‌্যাপ, বøু পপারস ও বি-বটস বি-বয় ড্যান্স, শন সিজি, টি রেজা বিটস, জেড সিজি ও সিজিল নোভা বিট বক্সিং, হেলিওস ফায়ার স্পিনিং এর পরিবেশনার পাশাপাশি থাকছে একটি আকর্ষনীয় হিপ হপ ফ্যাশন শো। অনুষ্ঠানের ডিস্ক জকি হিসেবে থাকছে ডিজে রিয়ন, ডিজে জি ও ডিজে জারবার্ক। এবারের ফেস্টে প্রবেশের জন্য দর্শকদের কোন টিকেটের প্রয়োজন নেই তবে পরবর্তী লিংকে ঢুকে https://aceonline.store/bd-hip-hop-fest/  অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। এছাড়া দর্শকদের জন্য থাকছে ব্যতিক্রমী কিছু অফার।

 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আশিনুল কবির রাজন, ডিরেক্টর, বিডি হিপ হপ ফেস্ট এবং চেয়ারম্যান, রঁন্দেভু প্রাইভেট লি. ও এ কবির আর গ্রæপ; এমএম কামাল পাশা, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- অ্যাডমিন, রঁন্দেভু প্রাইভেট লি.; বিশাল করিম, র‌্যাপ আর্টিস্ট ও প্রডিউসার এবং এক্সিকিউটিভ- কো-অর্ডিনেশন ও কম্যুনিকেশন, রঁন্দেভু প্রাইভেট লি.; সাইয়েদ রুমা, কোরিওগ্রাফার ও স্টাইলিস্ট, বিডি হিপ হপ ফেস্ট; নুরুল মোমেন সোহেল, টেকনিক্যাল ডিরেক্টর, বিডি হিপ হপ ফেস্ট ও চেয়ারম্যান, সাস কম্প্যাক্ট টিউন এবং ইউনিয়ন গ্রæপের মার্কেটিং হেড প্রমুখ।