মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ শুক্রবার একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও কাওরান বাজার প্রগতি সংঘ।

 

ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে মতিঝিলের ক্লাব ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। শুক্রবার ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউ। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত ছিল গোলশূন্য। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়েই শেষ হবে ম্যাচ এমনটা ভেবে যখন দুই দলের সমর্থকরা মাঠ ছাড়তে শুরু করেন, তখনই গোল করে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে এগিয়ে দেন মোর্শেদ। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়। লিগে এটা ভিক্টোরিয়ার স্পোর্টিং ক্লাবের পঞ্চম জয়।

 

এই জয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ৫ জয়, ৬ ড্র ও ৪ হারে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে ভিক্টোরিয়া। অন্যদিকে সমান ম্যাচ থেকে মাত্র ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কাওরান বাজার প্রগতি সংঘ।

 

আর তিন রাউন্ড পরেই শেষ হয়ে যাবে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের এই আসর। চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে দুই নবাগত দল বসুন্ধরা কিংস ও নোফেল।